গণমাধ্যম

চাকুরি সরকারি করণের দাবী- ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ কর্মচারীদের মাবনবন্ধন

ডেক্স রিপোর্টঃ বাংলাদেশের সরকারি কলেজ সমূহে কর্মরত বে-সরকারি কর্মচারীদের চাকুরি স্থায়ী করে তাদের বেতন ভাতা রাজস্ব খাত থেকে প্রদান করার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে বে-সরকারি কর্মচারী ঐক্য পরিষদ ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ কমিটি। আজ দুপুর ২টায় ১-ঘন্টা ব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সংগঠনের সভাপতি সমীর কুমার দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সুমন উদ্দিনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন- সহ-সাধারণ সম্পাদক মোঃ মাহমুদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ মুুজিবুর রহমান, দপ্তর সম্পাদক হাবুল চন্দ্র দাস, কোষাধ্যক্ষ মোঃ ইলিয়াছ মিয়া, সহ-কোষাধ্যক্ষ মোঃ আল আমিন, প্রচার সম্পাদক মোঃ আবুল খায়ের, মহিলা সম্পাদক মুছেনা বেগম, সদস্য মোঃ মানিক মিয়া, মোঃ বাবুল মিয়া, কাজী শাহরিয়ার বাদল প্রমুখ।

সভায় বেসরকারি কর্মচারীদের সল্প বেতনে মানবেতর জীবন যাপন ও দুর্দশার কথা উল্লেখ করে তাদের চাকুরি স্থায়ী করণ, রাজস্ব খাত থেকে বেতন প্রদান, পূর্ব থেকে কর্মরত কর্মচারীদের নিয়োগ ব্যাতীত নতুন নিয়োগ বন্ধ সহ বিভিন্ন দাবীতে সরকারের উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করে এক স্মারকলিপি পাঠ করা হয়।