বাংলাদেশ

নির্বাচনী লিফলেট দেওয়ার কথা বলে শিশুকে বলাৎকারের অভিযোগ

ডেস্ক রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নির্বাচনী লিফলেট দেওয়ার কথা বলে এক ৯ বছরের শিশুকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় জেলা সদর হাসপাতালে ওই শিশুটিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বিকেলে উপজেলার লালপুর নোয়াগাঁও এলাকায় এই ঘটনা ঘটে। শিশুটির বাবা পেশায় রাজমিস্ত্রী ও মা একটি এনজিওতে চাকরি করেন। শিশুটি ¯’ানীয় একটি কিন্ডারগার্ডেনে প্রথম শ্রেনী পড়ালেখা করে। 

শিশুটির মা জেলা সদর হাসপাতালে পরিবর্তন ডটকম’কে জানান, বিকেলে বাড়ির পাশে খেলাধূলা করছিল শিশুটি। এসময় ¯’ানীয় আবু তাহের মিয়ার ছেলে বিপুল(২৩) শিশুটিকে নির্বাচনী লিফলেট খেলার জন্য দেওয়ার কথা বলে তাকে পার্শবর্তী একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর শিশুটিকে জোড়পূর্বক ওই বাড়ির ছাদে তুলে বিপুল। ছাদে শিশুটিকে মারধোর করার পর বলাৎকার করে। পরে সন্ধ্যায় বাড়িতে এসে শিশুটি তার মা’কে ঘটনাটি খুলে বললে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি প্রদান করেন। 

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক এম এ মুসা বলেন, এখনই শিশুটির বিষয়ে চূড়ান্ত কিছু বলা যা”েছ না। বৃহস্পতিবার সার্জারী ডাক্তার শিশুটিকে দেখবে, পরীক্ষা-নিরীক্ষা করার পর বিস্তারিত বলা যাবে। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, আমরা বিভিন্ন মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। এই বিষয়ে কেই এখনো লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দেওয়া হলে আইনগত ব্যব¯’া গ্রহণ করা হবে।