বাংলাদেশ

শোক সংবাদ-আলহাজ্ব নূরুল হোসেন

ডেস্ক রিপোর্টঃ 

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীণ সাংবাদিক ও ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত “দৈনিক ব্রাহ্মণবাড়িয়া” এর সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না---রাজিউন)। গত মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

বুধবার সকাল সাড়ে ৯টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার লোকনাথ উদ্যান জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের প্রথম নামাজে জানাযা এবং বাদ জোহর নাসিরনগর উপজেলার গুনিয়াউক বড় বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকতা মোহাম্মদ সাইফুল কবিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন। দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক আলহাজ্ব নূরুল হোসেনের মৃত্যুতে দুইদিনের শোক কর্মসূচী গ্রহণ করেছে প্রেসক্লাব নেতৃবৃন্দ। শোক কর্মসূচীর মধ্যে রয়েছে গতকাল বুধবার প্রেসক্লাবে কালো পতাকা উত্তোলন ও সাংবাদিকদের কালো ব্যাজধারণ এবং আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় প্রেসক্লাবে মিলাদ মাহফিল।