বাংলাদেশ

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

ডেস্ক রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে কাভার্ড ভ্যান চাপায় সায়েদুর রহমান-(৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সায়েদুর রহমান ইসলামপুর গ্রামের মন্নর আলীর ছেলে। তিনি স্থানীয় কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের হোস্টেলে বাবুর্চির কাজ করতেন।

এ ঘটনার প্রতিবাদে কলেজের শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। ফলে মহাসড়কের দুই পাশে যানবাহন আটকে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাতে হোস্টেলের খাবার রান্না করে সায়েদুর রহমান সাইকেলে করে বাড়ি যাওয়ার পথে একটি দ্রুতগামী কাভার্ড ভ্যান সায়েদুরকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

এ ঘটনার খবর পেয়ে কলেজের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। ফলে মহাসড়কের দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজয়নগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের শান্ত করলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবিরের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করা গেলেও চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়।