বাংলাদেশ

"প্রবীণের সাথে ঈদ" প্রতিপাদ্য নিয়ে বাউনবাইরার বিদেশি গ্রুপের ঈদী আয়োজন

মোঃ আসাদুজ্জামান আসাদ- "প্রবীণের সাথে ঈদ" প্রতিপাদ্য নিয়ে বাউনবাইরার বিদেশি গ্রুপের ঈদী আয়োজনে এবারও আছি আপনাদের মাঝে একই প্রত্যয় ও স্বপন নিয়ে । 

২০১৬ সালে আমরা প্রায় ২০০ জন এতিম শিশুর হাতে ঈদের নতুন পোশাক তুলে দিয়েছিলাম। ২০১৭ সালেও প্রায় ২৫০ জন এতিম-অসহায় শিশুদের মাঝে ঈদের পোশাক,  ঈদের খাবার এবং ঈদ সালামি পৌছে দিয়েছিলাম।  

গত বছর ২০১৮ সালে ঈদ আয়োজনে ছিল মিশ্র প্রত্যয় এবং এতিম অসহায় নিয়ে আমাদের সহযোগিতামূলক আয়োজন । আমরা ২০১৮ সালের রমজানের ঈদে প্রায় ২৫০ জন এর মাঝে ঈদের পোশাক এবং ঈদের খাবার বিতরন করেছিলাম। তাছাড়াও আমাদের বাউনবাইরার বিদেশি গ্রুপ বিভিন্ন প্রকার সামাজিক কাজ করে আসছে আপনাদেরকে সাথে নিয়ে, আপনাদের সহযোগিতায় গত ৩ বছর যাবত আমরা অসহায় ও গরীবদের জন্য কাজ করে যাচ্ছি যা নাকি মানুষের চোখে পড়ার মত ছিল।   

এবারও আমরা "প্রবীণের সাথে ঈদ" শিরোনামে আমরা ঈদ আয়োজন কার্যক্রম শুরু করেছি। ইনশাআল্লাহ এইবারও ঈদের পোশাক ও ঈদের খাবার অবহেলিত বৃদ্ধদের কাছে পৌছে দিবো । এবারের রমজানের ঈদকে হবে আনন্দদায়ক ও একটি স্বপ্নের মত চিরপ্রাচীর করে তুলবো ।

বাউনবাইরার বিদেশির গ্রুপের পক্ষে সবাইকে অনুরোধ ও আহ্বান জানাচ্ছি- যে আমাদের সাথে একাত্ত্ব প্রকাশ করে ঈদ আয়োজনটা সকলে সার্বিক দিক দিয়ে সহযোগিতা করতে এগিয়ে আসবেন। আশা রাখি এই অসহায় মানুষ গুলোর মুখে হাসি ফুটিয়ে একটা অদ্ভুত আনন্দ পাবেন, যা নাকি সবার কাছে খুবই সহনশীলময় হবে ।

ঈদকে কেন্দ্র করে এই হাসি ফোটানোর মিছিলে আপনিও শরিক হউন অনুদানের মাধ্যমে । আপনার দেয়া এই সামান্য অনুদান ঈদের হাসি ফোটাবে একটি বাবা কিংবা মায়ের মুখে ও হতদরিদ্র, অসহায় গরীর শিশুর মুখে ।

অনুদান পাঠাতে বিকাশ করুন- গ্রুপ নাম্বারে- #০১৭২২-৫৭৯২৫৩ (পারসোনাল) #০১৭২৪-০৩৯২১০ (পারসোনাল) ## অনুদান পাঠানোর পর অবশ্যই ফোন দিয়ে জেনে নিবেন এবং গ্রুপ ঈভেন্ট পোষ্টে দেখে নিবেন টাকা জমা হয়েছে কিনা।