বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া পদ্মা এক্সপ্রেসের বাস খাদে পড়ে আহত-৩০

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা- চট্রগ্রাম অভিমুখী ব্রাহ্মণবাড়িয়া, উড়শিউড়া( জেলা কারাগার) চট্রগ্রাম যাওয়ার পথে বাস খাদে পড়ে ৩০ জন আহত হয়েছে। 

আজ ১৪ই জুন সকাল ৭.০০ ঘঃ চট্রগ্রামে পটিয়াছড়ি সরকারি কনেস্ট্রাকশনের কাজে রংপুর থেকে ছেড়ে আসা পদ্মা এক্সপেসের প্রায় ৫৬ জন শ্রমিক নিয়ে বাসটি উড়শিউড়া( জেলা কারাগার) সড়কের পাশের খাদে পড়ে যায়। আহতদের ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস কর্মকর্তা, সদর মডেল থানা পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে । 

আহতরা হলেন- নুরুল ইসলাম(৩০), মাসুদ(২৫), মাহমুদুল হক(২৫), মমিনুল ইসলাম(২৫), সাইদুল(২৬), রাসেল(১৮), সাদ্দাম২৫), রফিকুল(৭১), জয়নাল(৩৬), বিল্লাল(১৮), আব্দুল আজিজ(৪৪), ইউসুফ(১৬), সাজিদুল(২০), আল মামুন(১৭), আরিফুল(১৬), রিয়াদ(১৫), নাইম(১৭), ইমাম আলি(১৮), রাজ(২০), দেলোয়ার(৫০), সামিউল(২১), ইমন(৩২), রফিকুল(৪৫), তারা সবাই রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার চিলমারি থানার। গুরুত্ব আহত মমিনুল ও রাসেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় । বাকিদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়। 

ইন্সট্রাকশন ফোরম্যান মোঃ শরীফ মিয়া বলেন- চট্রগ্রাম যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়া উড়শিউড়া,  বাস খাদে পড়ে আমার ৩০ জন শ্রমিক আহত হয়। পটিয়াছড়িতে সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, সদর হাইওয়ে থানা, মডেল মসজিদের কাজের জন্য সবাই গতকাল রংপুর থেকে পদ্মা এক্সপেসে রওনা দিয়েছিলাম। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম উদ্দিন বলেন- দুর্ঘটনাস্থল থেকে আহত সবাইকে উদ্ধার করা হয়েছে। কয়েকজন শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ও প্রায় ১৩জন শ্রমিককে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।