বাংলাদেশ

পরিবহণ শ্রমিক দুই ভাইয়ের উপর হামলা করে পায়ের রগ কাটলো সন্ত্রাসীরা-

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডায় দুই পরিবহন শ্রমিক সহোদরের উপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজনে পায়ের তিনটি রগ কেটে দিয়েছে সন্ত্রীরা। 
আহতরা হলেন, শহরের পূর্ব মেড্ডা এলাকার আরু মিয়ার ছেলে মোঃ ফারুক ও মোঃ সজিব। তারা দুইজন দিগন্ত পরিবহনের শ্রমিক হিসেবে কাজ করেন। 

আহতদের মেঝ ভাই ইকবাল হোসেন জানান, কিছুদিন আগে স্থানীয় বজলু মিয়ার ছেলে হিরাকে পুলিশ আটক করে জেলহাজতে পাঠায়। সপ্তাহকখানেক আগে সে জেলহাজত থেকে বের হয়ে এসেছে। বুধবার দুপুরে আমার ছোট ভাই মোঃ সজিব পৌর কলেজের সামনে দিয়ে যাচ্ছিল। এসময় হিরা সহ কয়েকজন সজিবকে ডেকে নিয়ে ব্যাপক মারধোর করলে সে গুরুতর আহত হয়। বিষয়টি জেনে বড় ভাই মোঃ ফারুক ঘটনাস্থলে গিয়ে হিরাকে মারধোরের কথা জিজ্ঞাস করলে হিরা জানায়, 'আমাকে পুলিশ ধরার পেছনে সজিব সহযোগিতা করেছে'। এই কথা বলেই হিরা ও তার সহযোগিরা ফারুকের উপর হামলা করে। এই হামলায় ফারুকের পায়ে কয়েকটি রগ কেটে গেছে। আহতাবস্থায় ফারুক ও সজিবকে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। রাতে ফারুকের পায়ের অপারেশন করা হয়েছে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। এই ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।