বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ-

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরনের তিনদিন পরেও নবম শ্রেণীর এক স্কুল ছাত্রী-(১৫) কে উদ্ধার করতে পারেনি পুলিশ। অপরদিকে অপহরণকারীরা স্কুল ছাত্রীর পরিবারকে বিভিন্নভাবে হুমকি-ধামকী দিচ্ছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পরিবার রয়েছে উদ্বেগ-আতঙ্কে।

স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগ ব্রাহ্মণবাড়িয়া সাবেরা সোবহান বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল পৌর এলাকার বেপারীপাড়ার মোঃ আবদুর রাজ্জাকের ছেলে মোঃ বরকত মিয়া। বিষয়টি নিয়ে স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে বরকতের পরিবারকে একাধিকবার অবহিত করা হলেও তারা কর্ণপাত করেনি।

গত ২১ জুলাই রোববার বিকেলে পৌর এলাকার উত্তর মৌড়াইল এলাকায় একটি প্রাইভেট হাসপাতালে রোগী দেখে স্কুল ছাত্রী ও তার মা বের হলে বরকতসহ অন্য আসামীরা স্কুল ছাত্রীকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় গত ২১ জুলাই রাতে স্কুল ছাত্রীর পিতা মোঃ শামীম মিয়া বাদি হয়ে সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ (জিডি) দায়ের করেন। মামলায় অপহরণকারী বরকত মিয়াসহ চারজনকে আসামী করা হয়।

এ ব্যাপারে স্কুল ছাত্রীর পিতা শামীম মিয়া অভিযোগ করে বলেন, অপহরণকারীরা তার কন্যাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ অথবা পাচারকারীদের কাছে বিক্রি করে দিতে পারে। তিনি বলেন, থানায় অভিযোগ দায়েরের পর থেকে অপহরণকারী বরকত ও তার পরিবারের সদস্যরা মোবাইল ফোনে তাকে বিভিন্নভাবে হুমকি-ধামকী দিচ্ছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি এ ব্যাপারে বলেন, অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।