বাংলাদেশ

রূপগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নবীনগর পুলিশ কনস্টেবলসহ নিহত ২- পুলিশ কনস্টেবলের জন্য অঝোরে কেঁদেছে গোপালপুরবাসী

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। হতাহত ব্যক্তিরা অটোরিকশার যাত্রী ছিলেন। গতকাল রোববার রাত ১১টার দিকে উপজেলার কালাদী পেট্রলপাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম সায়মন ইসলাম রনি (২৫)। তিনি নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। তিনি রাজধানীর উত্তরখান চানপাড়ার পুলিশ কনস্টেবল আবদুস সালামের ছেলে। নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার গোপালপুর গ্রামে । নিহত অপর ব্যক্তি হলেন স্বর্ণ ব্যবসায়ী শিপন চন্দ্র দাস (৩৮)। তিনি রাজধানীর মেরুল বাড্ডা এলাকার নিশিকান্ত দাসের ছেলে। 

রূপগঞ্জ থানার ভোলাবো পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গতকাল রাত ১১টার দিকে কালাদী পেট্রলপাম্পের সামনে চট্টগ্রাম থেকে রংপুরগামী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সায়মন ইসলাম রনি ও শিপন চন্দ্র দাস নিহত হন। গুরুতর আহত হন আরেক যাত্রী। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ডেলি ম্যাপকে জানান, নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ ট্রাকের চালক সাইদুর রহমান হ্যাপী ও হেলপারকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ট্রাকের চালক ও সহকারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।