বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাবের অভিযানে ট্রেনের তিন টিকেট কালোবাজারিসহ ৬জন আটক

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের কুখ্যাত টিকেট কালোবাজারি হেলাল উদ্দিন হেলু-(৪৫)সহ তিন টিকেট কালোবাজারি এবং তিনজন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রামের আজিজ মিয়ার ছেলে কামরুল মিয়া-(২৭)। তাকে ২ বছর বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা, সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে সাব্বির মিয়া-(২০) কে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা, পৌর এলাকার উত্তর মৌড়াইল গ্রামের মৃত লাল মিয়ার ছেলে হেলাল উদ্দিন হেলু-(৪৫) মিয়াকে ২ বছর বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা, সদর উপজেলার বুধল ইউনিয়নের জঙ্গলীসার গ্রামের জমশেদ মিয়ার ছেলে মোঃ ইয়ামেন-(২০) কে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড, আখাউড়া উপজেলার আজমপুর এলাকার কুদ্দুস মিয়ার ছেলে সুমন মিয়া-(২১) কে ১ বছরের কারাদন্ড এবং ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রামের সহিদ মিয়ার ছেলে হাকিম মিয়া-(৩০) কে ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এর আগে শনিবার (৩১আগস্ট ২০১৯) রাত সাড়ে ৭টায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন উত্তর মৌড়াইল এলাকার একটি মাদকের আস্তানায় অভিযান চালায় র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জুবায়ের হোসেন এবং প্রশান্ত বৈদ্যের নেতৃত্বে র‌্যাব সদস্যরা।

এসময় ওই মাদকের আস্তানায় মাদক সেবন করার সময় কুখ্যাত টিকেট কালোবাজারি হেলাল উদ্দিন হেলুসহ ৩ জন টিকেট কালোবাজারি এবং ৩জন মাদকসেবীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ১০৫ টি টিকিট এবং সাড়ে ৫লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং অর্থদণ্ড প্রদান করেন।