বাংলাদেশ

হৃদরোগের ডাক্তার রাজিব আহসান ব্লাড ক্যান্সারে আক্রান্ত- দ্রুত সুস্থতার জন্য ৪ঠা সেপ্টেম্বর বিএমএ'র উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কার্ডিওলজি কনসালটেন্ট ডাঃ মোহাম্মদ রাজীব আহসান ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে ।

গত ২৮ আগস্ট পবিত্র হজ্ব পালন শেষে দেশে ফিরে আসার পর হঠাৎ অসুস্থ হয়ে যান এবং ১ সেপ্টেম্বরে ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি হন। সেখানে তার যে অসুখ নিশ্চিত করে বলে একজন চিকিৎসক, তিনি বলেন এটি মারাত্মক এক ব্লাড ক্যান্সার। চিকিৎসা শাস্ত্রের ভাষায় যার নাম একিউট লিম্ফোসাইটিক লিউক্যামিয়া। তার রক্তের গ্রুপ ও নেগেটিভ। 
ইতিমধ্যেই তার কেমোথেরাপি শুরু হয়েছে।
তাঁর জন্য প্রার্থনা চেয়েছেন ডাক্তার সমাজ । দল মত নির্বিশেষে তিনি সকলের প্রিয়। অবিস্মরনীয় তার জনপ্রিয়তা। ডাক্তার রোগীদের স্বার্থ সংশ্লিষ্ট প্রতিটি বিষয়ে তিনি নির্ভিক মুখ। 
সবাই তার জন্য প্রার্থনা করবেন যেন আল্লাহ তাঁকে দ্রুত সুস্থতা দান করেন।

দ্রুত সুস্থতা জন্য আগামি ৪ঠা সেপ্টেম্বর যোহর নামাযের পর দুপুর দুইটায় বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে বিএমএ ভবনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে । সবাই উপস্থিত থাকতে বলেন- বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আবু সাঈদ ও সবার কাছে দোয়া চেয়েছেন ডাঃ মোঃ ফাইজুর রহমান ফয়েজ ।