বাংলাদেশ

যৌন উত্তেজক ঔষধ খেয়ে চার সন্তানের পিতার মৃত্যু!

ব্রাহ্মণবাড়িয়ায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে এক ব্যক্তি হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছে ।

গতকাল রাত ১০.০০ ঘঃ মধন মিয়া(৪৫) নামে এক ব্যক্তি বুক ব্যথা নিয়ে হাসপাতালে আসে । জরুরী বিভাগের চিকিৎসক তখন

রোগীকে ইসিজি ও ব্লাড প্রেসার দেখতে বলেন । জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নাজমুল হক ইসিজি রিপোর্ট দেখে তিনি হার্ট অ্যাটাক করেন বলে জানান । তারপর তা আত্নীয়স্বজনের কাছে জানান এবং তাকে দ্রুত ঢাকা নিতে বলেন ।

হার্ট অ্যাটাক এর কথা শুনে অসুস্থ মধন মিয়া(৪৫) চিকিৎসককে বলেন আমি রামরাইল বাজারের একটি ফার্মেসী থেকে যৌন উত্তেজক ঔষধ খেয়েছি ( ইউনানী সিরাপ), তারপর থেকেই আমার বুক ব্যথা হয় ।

তারপর প্রায় ১৫ মিনিট পর ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা নেওয়ার আগেই সে মারা যায় ।

খোঁজ নিয়ে জানা যায়- মৃত মধন মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা রামরাইল গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে । সে দীর্ঘ দিন যাবত সোহাগ পরিবহনের ড্রাইভার হিসাবে কাজ করছিল। এর আগে তিনি এম্বুলেন্স চালাতেন৷ তিনি মৃত্যুকালে তিন মেয়েও এক ছেলে ছোট রেখে যান ।

জেনারেল হাসপাতালের কার্ডিওলজি চিকিৎসক ডাঃ এম এ এহসান বলেন- মধন মিয়ার আগে থেকেই হার্ট অ্যাটাক ছিল । তবে হে সে অতিরিক্ত যৌন উত্তেজক ঔষধ সেবন করায় তার হার্টে আবার বড় ধরনে অ্যাটাক হওয়ায় সে মৃত্যুবরণ করেন । তিনি আরোও বলেন- আমরা এধরনের অনেক রোগী পাই যারা হার্টে সমস্যা নিয়েও যৌন উত্তেজক ঔষধ সেবন করে থাকেন যার ফলে অনেকেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ।