রাজনীতি

বিজয়নগরের বিএনপির আরজু মেম্বার আবারও বিতর্কিত- যুবলীগনেতাকে মেরে ফেলার হুমকি

বিজয়নগর প্রতিনিধিঃ বিজয়নগর উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিএনপির আরজু মেম্বার বিরুদ্ধে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি মোঃ আলমগীরকে মেরে ফেলার হুমকি অভিযোগ পাওয়া যায় ।

আজ ২৪শে ফেব্রুয়ারী আরজু মেম্বার মোঃ আলমগীরকে মেরে ফেলার হুমকি দেয় এবং তার খাবার হোটেল ও তার চাচা ইদ্রিস হোটেলে বাধা দেয় । পরিশেষে মোঃ আলমগীর জীবন বাঁচাতে বিজয়নগর মডেল থানায় সাধারণ ডাইরি করেন ।

চান্দুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক- রুবেল সাংবাদিকদের জানান- বিজয়নগর উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিএনপির আরজু মেম্বার নিপীড়িত মানুষের উপর জুলুম করে যাচ্ছে, মাদকব্যবসা, বিভিন্ন অপকর্মের সাথে জড়িত হয়ে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা ।

ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক- দানা মিয়া বলেন- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের অফিস জ্বালাপোড়াও মামলায় জেলে ছিল তারপরও আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে ক্ষমতার অপব্যবহার করে যাচ্ছে ।

মোঃ আলমগীর সাংবাদিকদের বলেন- বিএনপির আরজু মেম্বার আমার খাবার হোটেল ও চাচার হোটেলের জায়গা দখল করতে না পারায় আমাকে মেরে ফেলার হুমকি দেয় । আমি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি হয়েও বিএনপি নেতা ভয়ে বাড়ি ছাড়া, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ও আমাদের প্রিয়নেতা ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর এর সাংসদ সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি কাছে সঠিক বিচারের দাবি

জানায় ।