রাজনীতি

শেখ হাসিনা এই যুগের শ্রেষ্ঠ সন্তান-ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেছেন, হাজার বছরের  শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ কন্যা, জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের সফল প্রধানমন্ত্রীই নন। দ্রুততম সময়ে বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি ঘটিয়ে তিনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। বর্তমান গনতান্ত্রিক বিশ্বের অন্যতম সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এই যুগের শ্রেষ্ঠ সন্তান।
তিনি গতকাল শনিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাবেক ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া, এম এ এইচ মাহবুব আলম, এম নাসির ও রফিকুল ইসলাম দুলালসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এরবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন। আলোচনা সভার পরে প্রধানমন্ত্রীর শারীরিক ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।