শিক্ষা

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মাদক ও ইভটিজিং বিরোধী শপথ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও ধর্ষণকে “ না ” বলেছে শিক্ষার্থীরা। গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার আলহাজ্ব বেগম নুরুন্নাহার কলেজের শিক্ষার্থীরা মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ এবং ধর্ষণ বিরোধী শপথ বাক্য পাঠ করে।
লাল সবুজ উন্নয়ন সংঘ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে গতকাল শনিবার দুপুরে আলহাজ্ব বেগম নুরন্নাহার কলেজের হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।
কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মানুষ রতন সংগঠনের সভাপতি নাজাত মোঃ আব্দুস সাত্তার, অ্যাবাকাস প্রি ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আলাউদ্দিন সাবেরী ও লাল সবুজ উন্নয়ন সংঘ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল। 
প্রধান অতিথির বক্তব্যে কাওসার আলম সোহেল বলেন, টিফিনের টাকা বাঁচিয়ে ২০১১ সাল থেকে লাল সবুজ উন্নয়ন সংঘ শিক্ষার্থীদের সচেতন করতে সারা দেশে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে স্কুল-কলেজ থেকেই আমাদের প্রতিবাদ শুরু করতে হবে।